শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীর রামপুরে ঋণের চাপ সইতে না পেরে গৃহকর্মীর আত্মহত্যা
Published : Tuesday, 12 January, 2021 at 7:51 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীর রামপুরে ঋণের চাপ সইতে না পেরে সুমি আক্তার (২৯) নামের এক গৃহকর্মীর আত্মহত্যা করেছে। শহরের রামপুর পাটোয়ারী বাড়ির একটি কলোনীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সুমি লক্ষীপুর জেলার সদর উপজেলার উত্তর সবেরচর ইউনিয়নের গাজী বাড়ির আলী গাজীর মেয়ে ও উত্তর চরমনী ইউনিয়নের সাখচর গ্রামের পাটোয়ারী বাড়ির বেলাল হোসেনর স্ত্রী। বেলাল হোসেন  ফেনী শহরের লাতু মিঞা ব্রিক ফিল্ডে কাজ করেন, পাশাপাশি রিকশা চালান। তারা স্ব-পরিবারে ফেনী শহরের রামপুরে মুক্তার কলোনীতে ভাড়া থাকতেন। <ঢ়>নিহতের স্বামী বেলাল হোসেন জানান, সুমি পরিবারের প্রয়োজনে গ্রামীণ ব্যাংক, ঘাসফুল, ব্র্যাক ব্যাংক ও সাজেদা ফাউন্ডেশন থেকে ঋণ গ্রহণ করে। এছাড়া কিস্তি পরিশোধের জন্য বিভিন্ন সময়ে প্রতিবেশীদের কাছ থেকে ধার নিয়েছেন। দুজনের স্বল্প উপার্জনে সংসার চালাতে টানাটানি লেগে যায়। তার মধ্যে ঋণের টাকা পরিশোধ করাটা প্রায় অসম্ভব হয়ে পড়ে। ফলে মানসিকভাবে ভেঙে পড়েন সুমি। গতকাল ওসমান নামের এক পাওনাদারকে টাকা দেয়ার কথা ছিল। কিন্তু সে টাকার ব্যবস্থা করতে পারেনি। নিহতের মা নাসিমা বেগম জানান, গতকাল ওসমান নামের এক ব্যক্তিকে ধারের টাকা পরিশোধ করার কথা ছিলো? নিজের কাছে টাকা না থাকায় টাকা পরিশোধের জন্য দুসম্পর্কের আত্মীয় বড় বাজারের মাছ ব্যবসায়ী রাসেলের কাছে টাকা ধার চায় সুমি। এ নিয়ে মনোমানিল্য হওয়ায় সুমির গালে চড় মারে রাসেল। এতে ভীষণ মুষড়ে পড়ে সুমি। এরপর কিছুক্ষণ পর সুমি বাসা থেকে বেরিয়ে গিয়ে দুপুর ২টার দিকে ফিরে আসে। ঘরে ঢুকে মাথা ব্যাথা করছে বলে দরজা বন্ধ করে দেয়। পরিবারের সকলে ডাকাডাকি করেও দরজা না খোলায় ৩টার দিকে দরজা ভেঙে ভিতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাই। ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।



আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি