শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
নিরাপত্তা বাহিনীর ওপর গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত
Published : Friday, 4 December, 2020 at 8:40 PM

স্টাফ রিপোর্টার:
রাঙ্গামাটির নানিয়ারচরে নিরাপত্তা বাহিনীর ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় নিরাপত্তা বাহিনীর পাল্টা গুলিতে নয়ন চাকমা ওরফে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার ১৯ মাইল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন চাকমা নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অধীন বাজে ছড়া গ্রামের কান্দারা চাকমার ছেলে এবং প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের কর্মী। নানিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির হোসেন বলেন, নানিয়ারচর উপজেলার ১৯ মাইল এলাকায় চাঁদাবাজি করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হলে সশস্ত্র সন্ত্রাসীরা হঠাৎ তাদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা গুলি করলে নয়ন চাকমা ওরফে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হন। পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এসএমজি, ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে।
এদিকে প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনার নিন্দা জানিয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি