শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
দিনের পর দিন শারীরিক সম্পর্ক, বিয়ের কথা বলতেই যে কাণ্ড প্রেমিকের
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 2 December, 2020 at 5:01 PM

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কোটামণি এলাকার বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। বিয়ের প্রস্তাব দেওয়ায় মা-মেয়েকে পিটিয়ে জখম। ওই ঘটনায় মেয়ের মা মর্জিনা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা ও পরিবার সূত্রে জানা যায়, গেলো দুই বছর ধরে উপজেলার কোটামনি এলাকার নজরুল ইসলামের মেয়ের সঙ্গে একই গ্রামের আনিসের ছেলে জামিলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে  বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে মেয়েকে ধর্ষণ করে।

ভিকটিম স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। বিষয়টি মেয়ের পরিবারের লোকজন জানার পর মা মর্জিনা বেগম ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে গেলে ছেলের বাবা, চাচাসহ কয়েকজন মিলে তাদেরকে মারপিট করে ও শরীরের বিভিন্ন জায়গা  জখম করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই ঘটনায় মেয়ের মা মর্জিনা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করার  চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি