শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
১২ লাখ টাকাসহ অনলাইন জুয়া চক্রের তিন সদস্য গ্রেফতার
Published : Sunday, 29 November, 2020 at 7:53 PM

জেলা প্রতিনিধি ॥
ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকা থেকে অনলাইনে জুয়া চক্রের তিন সদস্যকে ১২ লাখ টাকাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার সন্ধ্যায় তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন ডিবির ওসি শাহ কামাল আকন্দ। তারা হলেন- মো. মাহফুজ (৩৭), সজিব মিয়া (২৫) এবং মাহবুবু করিম বাবু (৩৫)। তারা সবাই জামতলা এলাকার বাসিন্দা।
ওসি শাহ কামাল আকন্দ জানান, দীর্ঘদিন ধরে এই চক্রটি অনলাইন জুয়া খেলায় প্রলুব্ধ করে এলাকার যুবকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। অনেক পরিবারও এই ফাঁদে পড়ে নি:স্ব হয়েছে। এমন অভিযোগে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় গোয়েন্দা নজরদারী ছিল।
পরে শনিবার সন্ধ্যায় জুয়াড়িদের অফিসে অভিযান পরিচালনা করে ১২ লাখ ১১ হাজার টাকা, ১০টি মোবাইল ফোন ও কিছু কাগজপত্র জব্দ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ারও কথা জানান শাহ কামাল আকন্দ।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি