শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
টি-টুয়েন্টিতে ৫ হাজারি ক্লাবে সাকিব
Published : Saturday, 28 November, 2020 at 7:12 PM

ক্রীড়া ডেস্ক ॥
তামিম ইকবালের পর দ্বিতীয় বাংলাদেশী ক্রিকেটার হিসেবে টি-টুয়েন্টি ফরম্যাটে ৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টুয়োন্টি লিগে (শনিবার) গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ম্যাচে এই মাইলফলক অতিক্রম করেন সাকিব।
নিষেধাজ্ঞা থেকে ফেরার পর এই ক্লাবে ঢুকতে সাকিবের প্রয়োজন ছিল রান মাত্র ২৫ রান। সাকিবের ফেরার পর প্রথম ম্যাচেই সুযোগ ছিল এই ক্লাবে প্রবেশের। ব্যাট হাতে সময়টা বড্ড খারাপ যাচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডারের। যার ফলে মামুলী এই লক্ষ্যমাত্রায় পৌঁছাতে সাকিবের লাগলো তিন ম্যাচ। আজকের ম্যাচের আগে ৫ হাজারী ক্লাবে ঢুকতে সাকিবের প্রয়োজন ছিল ৩ রান। আজকের ম্যাচে আউট হওয়ার আগে সাকিবও তুলেছেন ৩ রান।
ফলে দ্বিতীয় বংলাদেশী ক্রিকেটার হিসেবে তামিমের পর এই তালিকায় নিজের নাম লেখালেন সাকিব। টি-টুয়েন্টি ফরম্যাটে বাংলাদেশীদের মধ্যে ৫ হাজারী ক্লাবে শীর্ষস্থানটি তামিমের। ২১০ ম্যাচে ৫৮৬৪ রান সংগ্রহ করেছেন দেশসেরা এই ওপেনার।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি