বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে বিএনপির ৭ সদেস্যর স্টিয়ারিং কমিটি
Published : Friday, 27 November, 2020 at 8:42 PM

স্টাফ রিপোর্টার:
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনকে আহবায়ক এবং চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট একটি স্টিয়ারিং কমিটি গঠন করেছে বিএনপি।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দলটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত জাতীয় কমিটির উদ্যোগে গত ২১ নভেম্বর ২০২০ অনুষ্ঠিত ভার্চুয়াল সভা মোতাবেক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্মতিক্রমে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের সুবিধার্থে কমিটি গঠন করা হয়েছে।
এছাড়া, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খানম নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকুকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি