শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
করোনা উপসর্গে নিউজিল্যান্ড সফরে নেই ফখর
Published : Monday, 23 November, 2020 at 7:30 PM

ক্রীড়া ডেস্ক ॥
নিউজিল্যান্ড সফরের জন্য ইতোমধ্যে ৩৫ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই দলে আছেন বাঁ-হাতি ওপেনার ফখর জামান। কিন্তু শরীরে করোনা উপসর্গ থাকায় নিউজিল্যান্ড সফরের দল থেকে ফখরকে বাদ দিয়েছে পাকিস্তান। সম্প্রতি পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শেষে জাতীয় দলের সাথে যোগ দেয়ার আগে করোনা পরীক্ষায় নেগেটিভ ছিলেন ফখর। ফলে লাহোরে দলের অন্যদের সাথে টিম হোটেলে যোগ দেন তিনি। তবে হোটেলে উঠার পরই তার জ্বর অনুভূত হয়। তাই সতর্কতার কারণে ফখরকে নিউজিল্যান্ড সফরের দল থেকে বাদ দিলো পিসিবি।
পাকিস্তান দলের চিকিৎসক সোহেল সেলিম বলেছেন, ‘শনিবারের করোনা রিপোর্ট নেগেটিভ ছিলেন ফখর। কিন্তু হোটেলে উঠার পর তার জ্বর আসে। এরপরই সতর্কতার কারণে তাকে দল থেকে আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে। আমরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখছি। এজন্য সফরের জন্য ঘোষিত দল থেকে বাদ দেয়া হলো ফখরকে।’ তবে ফখরের পরিবর্তে নতুন করে দলে কাউকে নেবে না পাকিস্তান। দলে থাকা হায়দার আলী ও আব্দুল্লাহ শফিকের সাথে অধিনায়ক বাবর আজমকে দিয়ে শূন্যতা পূরণের পরিকল্পনা পাকিস্তানের। এবারের নিউজিল্যান্ড সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে পাকিস্তান। আগামী ১৮ ডিসেম্বর থেকে টি-টোয়েন্টি ও ২৬ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরু করবে দুই দল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি