শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
মেয়ের সঙ্গে প্রেম করার অপরাধে ভাতিজাকে ছুরিকাঘাতে হত্যা
Published : Saturday, 31 October, 2020 at 6:46 PM

জেলা প্রতিনিধি ॥
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় মেয়ের সঙ্গে প্রেম করার অপরাধে ভাতিজা আশরাফুল ইসলাম শান্ত মিয়াকে (১৮) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে চাচা আক্কাস মিয়ার বিরুদ্ধে। গতকাল শুক্রবার দিনগত রাত ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামে এ ঘটনা ঘটে। শান্ত মিয়া হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। এ ঘটনায় চাচা আক্কাস মিয়াকে আটক করেছে পুলিশ।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর পূর্বে আক্কাস মিয়া সৌদি আরব থেকে স্বপরিবারে হরিপুরের শঙ্করাদহ গ্রামে আসেন।
গ্রামে আসার পর থেকেই আক্কাস মিয়ার ছোট মেয়ে মুন্নি আক্তারের সঙ্গে শান্ত মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার দিনগত রাতে শান্ত এবং মুন্নির মধ্যে প্রেম ও বিয়ের বিষয়ে বাকবিত-া হয়। বিষয়টি মুন্নির বাবা জানতে পেরে ক্ষুব্ধ হয়। পরে রাত ১১টার দিকে শান্তের ঘরে প্রবেশ করে আক্কাস মিয়া। তখন আক্কাসের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে বুকের বা পাশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।পরে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মাধবপুর থানার পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে শান্তের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আনিছুল হক  বলেন, এ হত্যাকা-ের ঘটনায় চাচা আক্কাসকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হত্যাকা-ের প্রকৃত কারণ জানতে পারব।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি