শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পেটের পীড়া সহ্য করতে না পেরে মুক্তিযোদ্ধার আত্মহত্যা
Published : Saturday, 31 October, 2020 at 6:43 PM

জেলা প্রতিনিধি ॥
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আব্দুল জলিল বাঙালি (৭০) নামে একজন বীর মুক্তিযোদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
গতকাল শুক্রবার দিনগত রাতে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ গ্রামে নিজ বাড়ির একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়।
মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙালির স্বজনেরা জানান, দীর্ঘদিন পেটের পীড়ায় ভুগছিলেন তিনি। এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত সপ্তাহে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হওয়ার পর বাড়ি ফিরে আসেন। কিন্তু শুক্রবার সকাল থেকে তীব্র ব্যথা শুরু হয়। একপর্যায়ে যন্ত্রণা সহ্য করতে না পেরে সবার অজান্তে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাশ  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে।
 সুরতহাল রিপোর্টে সন্দেহজনক কিছু না থাকায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ বলেন, শনিবার সকালে কালীগঞ্জ কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙালিকে দাফন করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি