বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
পুলিশকে পিটিয়ে পালিয়ে গেল আসামি
Published : Wednesday, 28 October, 2020 at 7:58 PM

 জেলা প্রতিনিধি ॥
হবিগঞ্জে আবারও এক পুলিশ সদস্যকে পিটিয়ে পালিয়ে গেছে আসামি। গুরুতর আহত অবস্থায় ওই পুলিশ সদস্যকে প্রথমে সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় শহরের চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহত পুলিশ সদস্যের নাম মতিয়ার রহমান। তিনি স্থানীয় চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। চৌধুরী বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, শহরের চৌধুরী বাজার এলাকার খাদ্য গোদাম রোডের হিরণ মিয়ার ছেলে আব্দুল হাসিমের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল হাসিমকে গ্রেফতার করতে তার বাসায় যায় পুলিশ। এ সময় আসামি ও তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হয়েছেন।
উপস্থিত অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ জানান, আসামি গ্রেফতার করতে গেলে তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় এক এএসআই গুরুতর আহত হয়েছেন। তার কানে গুরুতর জখম হয়েছে। পালিয়ে যাওয়া আসামি এবং তার ভাইকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।
এর আগে গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেন আসামির স্বজনরা। এ ঘটনায় এখনও পালিয়ে যাওয়া আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি