শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনী মুহুরী নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
Published : Wednesday, 28 October, 2020 at 8:59 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর মুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবক নাজিম উদ্দিনের (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। ফেনী ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক পুর্ণ চন্দ্র মুৎসুদ্দী জানান, সোমবার (২৬ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল তার লাশ উদ্ধার করে। তাকে উদ্ধারে প্রায় আড়াই ঘন্টা ধরে প্রচেষ্টা চালায় ডুবুরীরা। তিনি জানান, নদীতে পানির স্রোত বেশি থাকায় তাকে খুঁজে পেতে বেশ বেগ পেতে হয়েছে।
এর আগে সকাল সাড়ে ১১টার দিকে ফেনী সদরের ফরহাদনগর ইউনিয়নের নৈরাজপুর এলাকার মুহুরী নদীতে বড়শি দিয়ে মাছ ধরার সময় নদীতে পড়ে যায় নাজিম। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু জানান, স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। তাদের ডুবরি দল এসে তার লাশ উদ্ধার করে। চেয়ারম্যান জানান, সে একজন মৃগী রোগী। নাজিম ওই ইউনিয়নের সুলতানপুর গ্রামের ইউছুপ মেম্বার বাড়ির মৃত রুহুল আমিনের ছেল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি