শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
দায়িত্বচ্যুত হচ্ছেন আজহার আলী
Published : Saturday, 24 October, 2020 at 8:01 PM

ক্রীড়া ডেস্ক ॥
পাকিস্তান দলের তিন ফরম্যাটের অধিনায়ক ছিলেন সরফরাজ আহমেদ। তবে ২০১৯ বিশ্বকাপের সেমি-ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় ছাঁটাই করা হয় পদ থেকে। এরপর টেস্ট দলের ভার ওঠে আজহার আলী আর ওয়ানডে, টি-টোয়েন্টি দলের দায়িত্ব ওঠে বাবর আজমের কাঁধে। বছর পার না হতে এবার দায়িত্বচ্যুত করা হচ্ছে টেস্ট অধিনায়ক আজহার আলীকে। এমনটাই দাবি করছে ক্রিকইনফো। বলা হচ্ছে, আজহারের বদলি হতে পারেন উইকেট রক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান কিংবা তিন ফরম্যাটেই দায়িত্ব দেয়া হতে পারে বাবর আজমকে। এরইমধ্যে আজহারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম কামাল। পিসিবির এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, ‘বোর্ড আজহারের নেতৃত্বে অসন্তুষ্ট। তাই তাকে বাদ দেয়ার পরিকল্পনা করছে। যদিও তার পেছনে প্রধানমন্ত্রী ইমরান খানের সমর্থন ছিল অধিনায়কত্ব পাবার ব্যাপারে, তবে আর নেই। এখন তার পারফর্ম বিবেচনা করা হচ্ছে।’ ৩৫ বছর বয়সী আজহার আলী ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ টেস্ট ম্যাচে খেলেছিলেন ১৪১ রানের অপরাজিত ইনিংস। এরপরও তার উপর নাখোস ছিলেন বোর্ড কর্মকর্তা ও পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা। ওই সময়ে স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে ওয়াসিম আকরাম বেশ আফসোসের সঙ্গে বলেছিলেন, ‘আজহার ভালো খেলেছে। তবে তার অধিনায়কত্ব হতাশ করেছে পাকিস্তানের সমর্থকদের। সে বেশ কিছু সুযোগ পেয়েও ম্যাচ বের করতে পারেনি। এটা হতাশাজনক।’ ২০১০ সালে অভিষেক হওয়া আজহার আলী এখন পর্যন্ত ৮১টি টেস্ট খেলেছেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি