বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
নিজ ঘরে ফাতেমার দিখণ্ডিত লাশ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 27 September, 2020 at 4:57 PM

কেরানীগঞ্জের জিয়ানগর এলাকায় এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে দুবৃত্তরা। শনিবার রাতে ফাতেমা (২৬) নামের ওই গৃহবধূকে হত্যা করা হয়। উপজেলার শাক্তা উইনিয়নের জিয়ানগর এলাকার নিজ বাসা থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।
নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
নিহত ফাতেমা ঢাকার কামরাঙ্গীচর থানার চর আলীনগর এলাকার মো. বাবুল মিয়ার বড় মেয়ে। নিহতের স্বামী আব্দুস সামাদ কেরানীগঞ্জের খোলামোড়া বাজারে ডিমের ব্যবসা করেন।

নিহতের স্বজনরা জানায়, ১৫ বছর আগে কেরানীগঞ্জের জিয়ানগর এলাকার মৃত মো. সওকত আলীর ছেলে আব্দুল সামাদের সঙ্গে ফাতেমার বিয়ে হয়। বিয়ের পর থেকে ফাতেমা কেরানীগঞ্জ মডেল থানার জিয়ানগর এলাকায় স্বামী সন্তান নিয়ে নিজ বাসায় বসবাস করতেন। হঠাৎ গতকাল রাতে ফাতেমার স্বামী বাড়ি ফিরে স্ত্রীর গলাকাটা লাশ দেখতে পেয়ে চিৎকার করে উঠলে এলাকাবাসী বিষয়টি জানতে পারে।

নিহতের স্বামী আব্দুল সামাদ বলেন, ছেলে আবু বক্কর মাদরায় থাকার কারণে আমার স্ত্রীকে সকালে বাসায় একা রেখে আমি ব্যবসার কাজে খোলামোড়া বাজারে যাই। বাসায় ফেরার আগে অনেক বার ফোন দিয়েও তার সাথে যোগাযোগ করা যায়নি। এরপর রাতে বাসায় ফিরে দেখি আমার স্ত্রীর গলাকাটা মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, হত্যার ঘটনাটি সত্য। এর সুষ্ঠ তদন্ত চলছে। দ্রুত হত্যাকাণ্ডে জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি