বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার
Published : Saturday, 26 September, 2020 at 7:09 PM

জেলা প্রতিনিধি ॥
শেরপুরের শ্রীবরদী উপজেলায় শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক আওয়ামী লীগ নেতার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৬ সেপ্টেম্বর) ভোরের দিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুরকে (৩৫) গ্রেপ্তার করা হয়। নির্যাতিত গৃহকর্মী সাদিয়া পারভীনকে (১০) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে পুলিশ। শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জুলফিকার সাইফ বলেন, শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে মাথা, কপাল ও যৌনাঙ্গে গুরুতর আঘাত রয়েছে। শিশুটিকে তাই শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় শিশুটির বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন তালুকদার জানান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব শাকিল তার স্ত্রী-সন্তান নিয়ে শহরের বীথি টাওয়ারের ছয় তলায় ভাড়া থাকতেন। পৌর শহরের মুন্সীপাড়া এলাকার সাইফুল ইসলামের শিশুকন্যা সাদিয়া পারভীন দেড় বছর ধরে তাদের বাসায় গৃহকর্মীর কাজ করতো। শাকিলের স্ত্রী ও শাকিল মিলে প্রায়ই সাদিয়ার ওপর নানা অজুহাতে নির্যাতন চালাতেন।
 বিভিন্ন সময় নির্যাতনে অসুস্থ হয়ে পরলে সাদিয়াকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়। কিন্তু গতকাল শুক্রবারের নির্যাতনের মাত্রা বেশি হলে শিশু সাদিয়া মারাত্মক আহত হয়। এ অবস্থায় খবর পেয়ে পুলিশ সাদিয়াকে উদ্ধার করে। এ সময় শাকিলের স্ত্রী ঝুমুরকে গ্রেপ্তার করা হয়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি