শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
সিঁদ কেটে ঘর থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ
Published : Thursday, 24 September, 2020 at 5:47 PM

জেলা প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের করিমগঞ্জে সিঁদ কেটে বসতঘরে ঢুকে ছয় বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি আলী হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে কিশোরগঞ্জ সদর থানার সহযোগিতায় করিমগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে ঢাকায় চলে যান আলী হোসেন। সেখান থেকে কিশোরগঞ্জ আসেন। গোপনে খবর পেয়ে দুই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এদিকে গ্রেফতারের পর দুপুরে অভিযুক্ত আলী হোসেনকে কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। তিনি জানান, গ্রেফতার আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে। গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের এক দরিদ্র রিকশাচালকের ছয় বছরের শিশুকন্যাকে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় ঘরের সিঁদ কেটে নিয়ে যায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় আলী হোসেন। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই দিন আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি