শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আইপিএলে ওভারপ্রতি বাজি, ৮ জুয়াড়ি আটক
Published : Wednesday, 23 September, 2020 at 7:49 PM

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামের উলিপুরে টিভিতে আইপিএল নিয়ে জুয়া খেলার সময় আটজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে জোবেরবাজার এলাকায় টিভিতে আইপিএল খেলা দেখে ওভারপ্রতি টাকার বাজি ধরছিলেন তারা। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা টিভিতে দেখে কয়েকজন যুবক ওভারপ্রতি টাকার বিনিময় বাজি খেলছেন। পরে থেতরাই ইউনিয়নের জোবেরবাজার এলাকার একটি ইলেকট্রনিক্স ও কম্পিউটারের দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ দেখে জুয়াড়িরা পালানোর চেষ্টা করেন।
পুলিশ সেখান থেকে আট যুবককে আটক করে। এ সময় পুলিশ ওই দোকান থেকে একটি টেলিভিশন ও জুয়াড়িদের কাছ থেকে আটটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৮৪০ টাকা জব্দ করে।
আটককৃতরা হলেন- থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা ফকিরপাড়া গ্রামের হক্কানী শাহ ফকিরে ছেলে আবু মুসা (৩২), আবদুল আউয়াল খোকার ছেলে নুর ইসলাম (২২), মোখলেছুর রহমানের ছেলে বদিউজ্জামান (২৫), রুহুল আমীন মণ্ডলের ছেলে আনিছুর মণ্ডল (৩০), তাজিবর রহমানের ছেলে শাহীন আলম (১৮), আবদুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া (১৯) ও বকুল মিয়া (২৪), এমদাদুল হকের ছেলে রাজু মিয়া (৩৫)।
উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। আইপিএল খেলা চলাকালীন জুয়া বন্ধের ব্যাপারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ ব্যাপারে থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সবাইকে সতর্ক করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি