শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
১০ লাখ টাকা চাঁদাবাজি, সাবেক যুবলীগ নেতা গ্রেফতার
Published : Tuesday, 22 September, 2020 at 7:19 PM

জেলা প্রতিনিধি ॥
লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের সংযোগ পাইয়ে দেয়ার নামে গ্রাহকদের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে সেলিম মাঝি নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। ৩৫০ পরিবারের কাছ থেকে এ চাঁদা নেন সেলিম। গ্রেফতার সেলিম সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে সেলিম মাঝিকে জেলা কারাগারে পাঠিয়েছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় র?্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের টহল দল অভিযান চালিয়ে সদর উপজেলার আন্ধারমানিক গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। রাতেই চাঁদাবাজি মামলায় সেলিমকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করে র?্যাব। র‌্যাব জানায়, দুই বছর আগে সেলিম মাঝি আন্ধারমানিক গ্রামের ৩৫০ পরিবারের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকা চাঁদা নেন। তিন হাজার থেকে ১০ হাজার টাকা করে প্রতিটি পরিবার থেকে নেয়া হয়। কিন্তু দুই বছর পার হয়ে গেলেও পরিবারগুলো বিদ্যুতের সংযোগ পাননি। পরে স্থানীয় কয়েকজন যুবক পল্লী বিদ্যুৎ সমিতির সঙ্গে যোগাযোগ করেন।
এ সময় জানতে তারা পারেন মিটার ফি বাবদ কোনো টাকা সেলিম মাঝি অফিসে জমা দেননি। পরে ওই যুবকরা উদ্যোগ নিয়ে গ্রামে বিদ্যুতের ব্যবস্থা করেন। এ নিয়ে সেলিম বিভিন্নভাবে ওই যুবকদের হুমকি দেন। পরে অভিযান চালিয়ে সেলিমকে গ্রেফতার করা হয়। র?্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আবু ছালেহ বলেন, বৈদ্যুতিক মিটার নিয়ে চাঁদাবাজির ঘটনায় সেলিম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি