শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
করোনায় আক্রান্ত অধ্যাপক ডা. দীন মোহাম্মদ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 16 September, 2020 at 4:11 PM

উপমহাদেশের প্রখ্যাত নিউরোলজিস্ট ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (এনআইএনএস) হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সিবিলিটিসের (এফডিএসআর) প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. শাহেদ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে এনআইএনএস হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ ১৯৯৬ সালে ঢাকা মেডিকেল কলেজে স্নায়ুরোগ বিভাগের অধ্যাপক পদে যোগদান করেন। ২০০৬ থেকে ২০১৪ পর্যন্ত তিনি ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ পদে দায়িত্বপালন করেন। পরবর্তীতে তিনি ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক পদে নিযুক্ত হন। ২০১৯ সালে তিনি বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জনসের সভাপতি নির্বাচিত হন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি