সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
ফেনীর শর্শদিতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্র গুলিবিদ্ধ
Published : Saturday, 22 August, 2020 at 8:55 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের এলাহীগঞ্জ বাজারে গত শুক্রবার রাতে দু’গ্রুপে সংঘর্ষে মো. কাওসার (২০) নামে এক ছাত্র গুলিবিদ্ধ ও চারজন আহত হয়। কাওসার কম্পিউটার সাইন্স ইনস্টিটিউট এন্ড টেকনোলজি (আইসিএসটি) এর চতুর্থবর্ষের ছাত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শর্শদি ইউনিয়নের দক্ষিণ আবুপুর গ্রামের মোল্লা বাড়ির মেজবাহ উদ্দিন সম্রাট ছেলে আশিক শহরের শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। আশিকের সাথে বৃহস্পতিবার জগইরগাঁও গ্রামের কাওসারের ভাতিজা ইমরানের সাথে বাকবিতন্ডা হয়।

এর সূত্রধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এলাহীগঞ্জ বাজারে সম্রাট ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নুর হোসেন সোহাগের নেতৃত্বে ১০-১৫ জন সশস্ত্র হামলা চালায়। হামলার এক পর্যায়ে আশিক গ্রুপে গুলি চালালে কাওসারের কোমরে গুলি লাগে। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়ায় ৪-৫ জন আহত হয়। কাওসারকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। কাওসার জগইরগাঁওয়ের কামাল উদ্দিনের ছেলে।

খবর পেয়ে র‌্যাব, ফেনী মডেল থানার পুলিশ ও ডিবি পুলিশ এলাকায় অভিযান চালায়। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়। কাওসার বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। এদিকে হামলায় অংশগ্রহণকারী শতাধিক ব্যক্তির জন্য শুক্রবার রাতে সম্রাট বাড়িতে বিরাণীর আয়োজন করা হয়। ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি