শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বাবরি মসজিদের স্থানে নির্মাণাধীন রামমন্দিরের প্রধান করোনাক্রান্ত
Published : Friday, 14 August, 2020 at 8:04 PM

আন্তর্জাতিক ডেস্ক:
ভারতের উত্তরপ্রদেশের অযোদ্ধায় বাবরি মসজিদের স্থানে নির্মাণাধীন বিতর্কিত রামমন্দিরের ট্রাস্ট প্রধান নৃত্য গোপাল দাস করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। গত বুধবার এই মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে উপস্থিত ছিলেন রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের এই প্রধান। বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত সপ্তাহে অযোদ্ধায় রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মঞ্চে যে পাঁচজন ভিআইপি উপস্থিত ছিলেন; তাদের মধ্যে রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের নৃত্য গোপাল দাসও ছিলেন। বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।
ওইদিন অযোদ্ধায় রামমন্দিরের উদ্বোধনীতে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের নৃত্য গোপাল দাস, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল, বিজেপির আদর্শিক পরামর্শক ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভগবত। রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের প্রধান নৃত্য গোপাল দাস বর্তমানে মথুরায় রয়েছেন। মথুরার জেলা ম্যাজিস্ট্রেট সরভাগ্য রাম মিশ্র বলেন, মহারাজ নৃত্য গোপাল দাসের কিছুটা জ্বর আছে বলে আমরা খবর পেয়েছি। যে কারণে আমরা একটি মেডিকেল টিম পাঠিয়েছিলাম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি