মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
কিশোর গ্যাংয়ের ধাওয়ায় শীতলক্ষ্যায় ডুবে মরলো দুই ছাত্র
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 11 August, 2020 at 11:03 AM

নারায়ণগঞ্জ মহানগরের বন্দর এলাকায় কিশোর গ্যাংয়ের ধাওয়ায় নিখোঁজ দুই ছাত্রের মরদেহ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয়েছে।
গতকাল সোমবার রাত ১১টায় শীতলক্ষ্যা নদী থেকে ওই দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মধ্যে নিহাদ (১৮) বন্দরের কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। তিনি নাজিমউদ্দিন খানের ছেলে ও বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানের ভাতিজা।
অপরজন হলেন বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)। তিনি বন্দর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজিমউদ্দিনের ছেলে।  গতকাল সোমবার বিকেল সাড়ে চারটার দিকে ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় বিকেলে স্থানীয় দুই গ্রুপ কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় একপক্ষের ধাওয়ায় আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেয় নিহাদ ও জিসান। এদিকে নিহাদ ও জিসান নদী থেকে উঠে গেছে এমনটি ভেবে স্থানীয় লোকজন তেমন একটা গুরুত্ব দেয়নি। তবে রাতে তারা বাড়িতে ফিরে না যাওয়ায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। পরে জানতে পারে সংঘর্ষ ও ধাওয়ার ঘটনায় তারা নদীতে ঝাঁপ দিয়েছিল। এ সময় তাদের খোঁজে শীতলক্ষ্যার তীরে বাড়তে শুরু করে জনসমাগম। রাত সোয়া ১১টায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন জানান, শীতলক্ষ্যা নদীতে এক কলেজছাত্র ও  স্কুলছাত্রের নিখোঁজের খবর পেয়ে বন্দর থানা ও নৌ-পুলিশ ঘটনাস্থলে অবস্থান করে। পরে রাত ১১টার দিকে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি