বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
গরু চুরি করতে প্রাইভেটকার কিনেছেন তিনি
Published : Tuesday, 11 August, 2020 at 8:02 PM

নিজস্ব প্রতিবেদক:
বরিশালের উজিরপুর উপজেলায় গরু চুরির পর প্রাইভেটকারে করে পালানোর সময় আন্তজেলা চোর চক্রের সদস্য মিজানুর রহমান হাওলাদারকে (৩৭) আটক করেছে পুলিশ। পরে তার প্রাইভেটকার থেকে চুরি যাওয়া একটি গরু উদ্ধার করা হয়।
সোমবার (১০ আগস্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনায় উজিরপুর থানায় তার বিরুদ্ধে চুরির অভিযোগে মামলা হয়েছে। আটক মিজানুর রহমান হাওলাদার ঝালকাঠির রাজাপুর উপজেলার মৃত আব্দুল মান্নানের ছেলে।
উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় গরু চুরির একাধিক মামলা আছে। এ কাজে তাকে সহায়তার জন্য দুইজন সহযোগী রয়েছেন। গরু চুরি করে দ্রুত পালানোর জন্য প্রায় তিন বছর আগে একটি প্রাইভেটকার কেনেন মিজানুর রহমান। এরপর থেকে মিজানুর রহমান প্রাইভেটকারে করে গরু চুরি করে আসছিলেন।
সোমবার ভোরে উজিরপুর জয়শ্রী এলাকার ওমর আলী নামে এক ব্যক্তির গরু চুরি করে প্রাইভেটকারে করে পালাচ্ছিলেন মিজানুর রহমান ও তার দুই সহযোগী। তাদের প্রাইভেটকারটি বরিশাল-ঢাকা মহসড়কে দিয়ে যাওয়ার সময় উজিরপুর থানা পুলিশের একটি টহল দলের সন্দেহ হয়। প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে তা অমান্য করে পুলিশের দলটিকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করেন তারা। পরে সড়কে ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে প্রাইভেটকারটিকে থামানো হয়। আটক করা হয় মিজানুর রহমানকে। তবে এ সময় তার দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। প্রাইভেটকার থেকে উদ্ধার করা হয় চুরি করা একটি গরু।
ওসি জিয়াউল আহসান জানান, মিজানুর রহমান প্রাইভেটকারে ১০ থেকে ১২টি গরু চুরির কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। তিনি বলেছেন- দিনের বেলায় প্রাইভেটকার নিয়ে ঘুরে ঘুরে সড়কের পাশে কোন বাড়িতে গরু আছে তা দেখে রাখতেন। পরে রাতে গিয়ে সুযোগ বুঝে ওই গরুর পা বেঁধে প্রাইভেটকারে তুলে সেখান থেকে দ্রুত সটকে পড়তেন।
গরু চুরির ঘটনায় মিজানুর রহমান ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ পালিয়ে যাওয়া মিজানুর রহমানের দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা করছে বলেও জানান ওসি।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি