শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
দুই সহকর্মীকে গুলি করে হত্যা করলেন বিএসএফ কনস্টেবল
Published : Tuesday, 4 August, 2020 at 6:35 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফের দুই জওয়ানকে গুলি করে হত্যা করেছে বিএসএফের আরেক সদস। তবে এ ঘটনার পরই অভিযুক্ত সদস্য নিজেই আত্মসমর্পণ করেন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। বিএসএফের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার রাতে ভাতুন গ্রাম পঞ্চায়েতের মালদাখণ্ড সীমান্তে মোতায়েন ছিলেন ওই তিন বিএসএফ জওয়ান। তারা সীমান্তরক্ষী বাহিনীর ১৪৬ নম্বর ব্যাটেলিয়ন সদস্য। রাত সাড়ে তিনটে নাগাদ কনস্টেবল অনুজ কুমার এবং ইন্সপেক্টর মহিন্দার সিং ভাট্টিকে লক্ষ্য করে গুলি চালান উত্তম সূত্রধর। ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন ওই দুই জওয়ান। গুলির আওয়াজ পেয়ে অন্য জওয়ানরা সেখানে গেলে আত্মসমর্পণ করেন উত্তম। অভিযুক্ত তিনি কনস্টেবল পদে কর্মরত।

তবে কী কারণে উত্তম দুই সহকর্মীকে লক্ষ্য করে গুলি চালিয়েছেন তা স্পষ্ট নয়। কয়েকজন বিএসএফ জানিয়েছেন, গত কয়েকদিন ধরে চুপচাপ ছিলেন উত্তম। তেমন কথাবার্তাও বলতেন না। পুরো ঘটনার তদন্ত করেছে পুলিশ এবং বিএসএফ। রায়গঞ্জের পুলিশ সুপার জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত করা হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি