বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
করোনায় মুন্সীগঞ্জের টিএসআই মাজেদুলের মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 4 August, 2020 at 1:06 PM

মুন্সীগঞ্জ সদর ফাঁড়ির টিএসআই মাজেদুল হক (৫৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। সোমবার (৩ আগস্ট) সন্ধ্যায় রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ২৪ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হন মাজেদুল হক। শারীরিক অবস্থার অবনতি হলে মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেনের নির্দেশে তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। একই দিনে তার কোভিড ১৯ টেস্টের ফল পজিটিভ আসে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে লাইফ সাপোর্টে ছিলেন।

মাজেদুল হক ১৯৮০ সালে পুলিশ কনস্টেবল পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। দীর্ঘ ৪০ বছর তিনি নিষ্ঠার সাথে বাংলাদেশ পুলিশে কাজ করে গেছেন। তিনি কুমিল্লার লাকসাম থানার অতিশপাড়া ইউনিয়নের কাঁঠালপাড়া গ্রামের মৃত শামছুল আলমের পুত্র। করোনাকালীন সময়েও তিনি তার কর্তব্যে ছিলেন অবিচল। মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন তার পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা ও শোক জানিয়েছেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি