শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
জরুরিভাবে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত এমপি সালমাকে
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 3 August, 2020 at 5:39 PM

করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে। সোমবার (০৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে সেনাবাহিনীর হেলিকপ্টার এমপি রুমাকে নিয়ে ঢাকায় উদ্দেশ্যে রওনা হয়। এ সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ এমপির স্বজন, চিকিৎসকসহ অনেকেই উপস্থিত ছিলেন। এর আগে সকালে করোনায় আক্রান্ত এমপি সালমা চৌধুরী রুমাকে রাজবাড়ী সদরের করোনা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

সালমা চৌধুরী রুমার ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু বলেন, আমার বোন রুমা করোনায় আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সবার কাছে বোনের সুস্থতার জন্য দোয়া চাই। ঈদের দুদিন আগে করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেয়া হয়। রোববার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, এমপি রুমাকে রাজবাড়ী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জরুরিভাবে তাকে ঢাকায় পাঠানো হয়।

সিভিল সার্জন বলেন, এখন পর্যন্ত জেলায় এক হাজার ২৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৯৭ এবং মৃত্যু হয়েছে ১০ জনের। এ পর্যন্ত আট হাজার ৬১৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠিয়ে ছয় হাজার ৬১১ জনের রিপোর্ট পাওয়া গেছে। কিছু রিপোর্ট পাওয়া বাকি আছে।
রাজবাড়ী সদর থানা পুলিশের ওসি স্বপন মজুমদার বলেন, কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে মহিলা এমপি রুমাকে হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি