শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ধামরাইয়ে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 3 August, 2020 at 5:03 PM

ঢাকার ধামরাইয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালকসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এই ঘটনায় হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও পিকভ্যানটি জব্দ করে থানায় নিয়ে গেছে। তবে আটক করতে পারেনি বাসের চালক ও সহকারীকে। সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলিতে এই দুর্ঘটনা ঘটে। মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঢাকাগামী পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলিতে পৌছালে মানিকগঞ্জগামী ফাল্গুনি পরিবহের যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে ঘটনাস্থলেই মারা যান পিকভ্যানের চালকসহ পিকআপ ভ্যানের কেবিনে থাকা আরও দুইজন। পরে গোলড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি জব্দ করে থানায় থানায় নিয়ে যায়। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া বাসের চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি