শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ জনের
হাজারিকা অনলাইন ডেস্ক জা
Published : Monday, 3 August, 2020 at 10:58 AM

নীলফামারীতে নৈশ বাসের ধাক্কায় শিশুসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রংপুরের গঙ্গাচড়ার দক্ষিণ কোলকোন্দ গ্রামের লিটন হোসেনের স্ত্রী রুমা আক্তার (২৬), তাদের সন্তান আব্দুর রাহিম (৪) এবং লিটনের শ্যালিকা আদোরী আক্তার (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় স্ত্রী, ছেলে ও শ্যালিকাকে নিয়ে মোটসাইকেলে করে মাঝাপাড়া থেকে নিতাই ইউনিয়নের কালিকাপুর গ্রামে যাচ্ছিলেন লিটন হোসেন। পথে কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা কুমিল্লাগামী উল্লাস পরিবহনের একটি নৈশ বাস মোটরসাইকেলটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে লিটনের স্ত্রী, ছেলে ও শ্যালিকা ঘটনাস্থলেই মারা যান। তবে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বেঁচে যান মোটরসাইকেলের চালক লিটন। তিনি কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, তিন জনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘটনার পর বাসের চালক ও তার সহযোগী পালিয়ে গেলেও স্থানীয়দের সহযোগিতায় বাসটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি