শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
এটিএন নিউজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারসহ দুইজন নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 2 August, 2020 at 6:48 PM

মেহেরপুরের গাংনীতে ট্রাকের ধাক্কায় এটিএন নিউজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারসহ দুইজন নিহত হয়েছেন। তারা হলেন, এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৮) এবং তার বন্ধু চরগোয়ালগ্রাম গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আক্তারুজ্জামান (২৭)। রোববার (২ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার বামন্দী বেতবাড়িয়া সড়কের পশুহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান চরগোয়ালগ্রাম থেকে মোটরসাইকেলে করে বামন্দী যাচ্ছিলেন। তারা পশুহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার একটি ক্লিনিকে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত দু’জন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি