সোমবার, ০৩ আগস্ট, ২০২০
পাঁচ জেলায় সড়কে ঝরল ১৩ প্রাণ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 31 July, 2020 at 5:18 PM

দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন মারা গেছেন। শুক্রবার (৩১ জুলাই) সকাল থেকে দুপুরের মধ্যে সিলেট, হবিগঞ্জ, গাইবান্ধা, বগুড়া ও সিরাজগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে।

সিলেট

সিলেটের ওসমানীনগরে বাসচাপায় প্রাইভেটকারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তানসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে তাদের আরেক সন্তান। সকাল সোয়া ৯টার দিকে উপজেলার বরাইয়া চাঁনপুর এলাকায় সিলেটে-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের লইয়াকুল গ্রামের স্বপন কুমার দাস, তার স্ত্রী লাভলী রানী দাস, তাদের দুই সন্তান ও প্রাইভেটকারের চালক।

তাদের আরেক সন্তানকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে ভর্তি করা হয়েছে। ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, মৃত সবাই একই পরিবারের সদস্য।

হবিগঞ্জ

হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে বাসের ধাক্কায় ২ নারী গার্মেন্টসকর্মীসহ তিনজন নিহত হয়েছেন। সকালে বাহুবলের আব্দানারায়ন এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দু’জন নারী গার্মেন্টসকর্মী ও অপরজন প্রাইভেট কারের চালক। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, নিহতরা সম্ভবত সুনামগঞ্জের দিকে যাচ্ছিলেন। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহগুলো শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় পাঠানো হয়েছে।

গাইবান্ধা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ছয়জন। সকালে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার নুনদহ ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার বানেশ্বর গ্রামের আশিকুর রহমান (৫৫), রংপুরের গঙ্গাচড়া উপজেলার কিশমতপুর গ্রামের মল্লিক আলীর ছেলে সাহেব মিয়া (৩৩) ও একই উপজেলার ইসমতপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে কাজল মিয়া (৩২)। হতাহত সবাই কাভার্ডভ্যানের যাত্রী। তারা ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বগুড়া

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা এলাকায় ট্রাকচাপায় শাপলা খাতুন (২৮) নামে এক এনজিওকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী তাজনুর রহমান ও সাত বছরের শিশু কন্যা। সকাল ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তারা বগুড়ার কাহালু উপজেলার মালীবাড়ি গ্রামের বাসিন্দা। বগুড়া কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটিকে চালকসহ নাটোরের সিংড়া উপজেলার জামতলী এলাকা থেকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন চড়িয়া কান্দিপাড়া এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আতিয়া খাতুন (২৮) নামে এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ট্রাকে ১০ যাত্রী আহত হয়েছেন। সকালে হাটিকমুরুল-বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আতিয়া রাজশাহীর পুঠিয়া এলাকার সাগর হোসেনের স্ত্রী। হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি