শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে পৌর কাউন্সিলর বাদল আটক
Published : Friday, 24 July, 2020 at 5:49 PM, Update: 24.07.2020 6:18:09 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী পৌরসভার পূর্ব মধুপুর এলাকায় ১৫ নং ওয়ার্ডে মাতৃদুগ্ধ ভাতার কার্ড দেওয়ার নামে টাকা আদায়ের অভিযোগে পৌর কাউন্সিলর আবু ইউসুফ বাদলকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব জানায়, আজ শুক্রবার দুপুরে মাতৃদুগ্ধ ভাতার কার্ড দেওয়ার নাম করে দরিদ্র লোকজনের কাছ থেকে টাকা নেওয়ার সময় অভিযান চালিয়ে ফেনী পৌরসভার ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর আবু ইউসুফ প্রকাশ বাদলতে হাতেনাতে আটক করা হয়েছে। তিনি প্রতিটি মাতৃদুগ্ধ কার্ডের জন্য তিন হাজার টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত আদায় করতেন।

এ ছাড়া, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, এমনকি ১০ টাকা মূল্যের সরকারি খাদ্যবান্ধব চালের কার্ড বণ্টনের সময়ও টাকা আদায় করতেন বলে তার বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ আছে বলে জানায় র‌্যাব। র‌্যাব‌-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বলেন, ‘মাতৃদুগ্ধ ভাতার কার্ডসহ বিভিন্ন ভাতা দেওয়ার নামে দরিদ্র মানুষের থেকে টাকা আদায়ের অভিযোগে একজন পৌর কাউন্সিলরকে আটক করা হয়েছে।’
‘তাকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ফেনী সদর মডেল থানা পুলিশে সোপর্দ করা হবে,’ বলেন তিনি। র‌্যাবের হাতে আটক থাকায় পৌর কাউন্সিলার আবু ইউসুফ প্রকাশ বাদলের কোনো মন্তব্য জানা যায়নি।

                                                                                                            

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি