বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
টাকার লোভে প্রথম স্বামীকে ছেড়ে সাহেদকে বিয়ে করেন সাদিয়া
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 14 July, 2020 at 8:00 PM

প্রথম স্বামী এক ব্যবসায়ী। সাদিয়া আবার বিয়ে করার পর প্রথম স্বামী গুলশানে প্রকাশ্যে সাহেদকে মারপিট করে রাস্তায় ফেলে চলে যায়। পরে তার বন্ধুরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।৩] সংশ্লিষ্ট সূত্র জানায়, বিটিভির সংবাদ পাঠিকা ছিলেন সাদিয়া আরাবী রিম্মি। তার মা শাহিদা আরাবী বিটিভির প্রডিউসার। ২০০৭ সালে সাদিয়ার মায়ের কাছে বাবা মারা যাওয়ার গল্প বলে সিমপ্যাথি আদায় করে সাদিয়াকে বিয়ে করে সাহেদ। আর সাদিয়ার দিক থেকে ছিলো টাকার নেশা। আগের ঘরে একটি সন্তানও আছে সাদিয়ার।স্ত্রী সাদিয়া আরাবী রিম্মির সঙ্গে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ।[৪] রাজধানীর বনানী ডিওএইচএসের ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসার নিচতলায় স্ত্রী সাদিয়া আরাবী রিম্মি ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন সাহেদ। ৩ হাজার ৬০০ বর্গফুটের ফ্ল্যাটের মাসিক ভাড়া ৯০ হাজার টাকা। সাইরেন বাজানোর হুটার লাগানো গাড়িতে দেহরক্ষী নিয়ে চলতেন শাহেদের স্ত্রী। শাহেদের পাপের টাকায় তিনি বিলাসী জীবনযাপন করতেন।৫] স্বামীর মতো তারও নেশা গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি তোলা। বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে মন্ত্রী-এমপিসহ ভিআইপিদের সঙ্গে ছবি তুলতেন। এসব ছবি বাঁধিয়ে রাখতেন বাসায়, প্রচার করতেন সামাজিক গণমাধ্যমে। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি