শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
পাওনা টাকা চাওয়ায় স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 11 July, 2020 at 5:59 PM

সাভারে পাওনা টাকা চাওয়ায় এক ইট ভাটার শ্রমিককে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১১ই জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ। এ ঘটনায় মো. আলাউদ্দিন (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এর আগে শুক্রবার (১০ই জুলাই) সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগরকান্দা এলাকার মাহবুবের বাড়ির পাশের একটি বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদি হয়ে ৪ জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্র জানা যায়, শুক্রবার দুপুরে স্বামী পাওনা টাকার আনার জন্য ভাকুর্তা মোগড়াকান্দা এলাকার ইট ভাটার শ্রমিক সর্দার আলাউদ্দিনের কাছে গেলে আলাউদ্দিন ও তার দুই সহযোগী ওয়াহিদ ও শহিদের সহযোগিতায় তাকে একটি বাগানের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে। এবং জুয়েল নামে আরও এক সহযোগী কৌশলে ওই ব্যক্তির স্ত্রীকে ঘটনাস্থলে ডেকে আনেন। পরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগিতায় আসামি ওয়াহিদ ও জুয়েল তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। পুলিশ জানায়, অভিযোগ পাওয়ার পরই পুলিশ মোগড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেপ্তার করে। একই সাথে দুপুরে আলাউদ্দিনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি