শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
গ্রেফতারের পরদিনই বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসী বিকাশ দুবে
Published : Friday, 10 July, 2020 at 4:59 PM

 আন্তর্জাতিক ডেস্ক ॥  
গ্রেফতারের পরদিনই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন ভারতের কুখ্যাত সন্ত্রাসী বিকাশ দুবে। শুক্রবার সকালে মধ্যপ্রদেশ থেকে উত্তরপ্রদেশে আনার সময় পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টা করে সে। পরে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।
আহত অবস্থায় বিকাশকে হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে মধ্যপ্রদেশের একটি মন্দির থেকে গ্রেফতার করা হয়েছিল কানপুরের এই কুখ্যাত সন্ত্রাসীকে।

মধ্যপ্রদেশ পুলিশ গতকাল সন্ধ্যায় তাকে তুলে দেয় উত্তরপ্রদেশ পুলিশের হাতে। শুক্রবার সকালে বিকাশকে সেখান থেকেই উত্তরপ্রদেশের শিবলি এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। সে সময় বিকাশ দুবেকে বহনকারী পুলিশের একটি গাড়ি উল্টে যায়। সুযোগ বুঝে আহত এক পুলিশ সদস্যের পিস্তল নিয়ে পালানোর চেষ্টা করে সে। পুলিশ তাকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং আত্মসমর্পনের আহ্বান জানায়। কিন্তু সে আত্মসমর্পন না করে বরং পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুড়লে বিকাশ নিহত হয়। গত সপ্তাহে বিকাশ দুবেকে গ্রেফতারের জন্য এক অভিযান চালালে সেসহ তার সঙ্গীরা হামলা চালালে ৮ পুলিশ সদস্য নিহত হয়। তারপর থেকেই তাকে খুঁজে বের করতে উত্তরপ্রদেশ এবং এর আশেপাশের রাজ্যগুলোতে অভিযান চালিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা, অপহরণসহ ৬০টি মামলা ছিল। বছরের পর বছর পুলিশ এবং রাজনীতিবিদদের সহায়তায় বিকাশ বার বার জেল থেকে ছাড়া পেয়েছেন বলে অভিযোগ উঠেছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি