শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে ডাকাতের হামলায় বৃদ্ধা নিহত, মালামাল লুট
Published : Thursday, 9 July, 2020 at 5:25 PM

ফেনী প্রতিনিধি  ॥
ফেনীর ছনুয়ায় ডাকাতের হামলায় সকিনা বেগম নামে এক বৃদ্ধা (৬০) নিহত হয়েছে। দু’নারীকে শ্লীলতাহানির ঘটনাও ঘটেছে।বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের পশ্চিম ছনুয়া রেহান উদ্দিন ভুঞা বাড়ীতে এ ঘটনাটি ঘটে। পুলিশ ও সকিনার বেগমের ছেলে আশরাফুল ইসলাম জানান,একদল ডাকাত ডাকাতির উদ্যোশ্যে বাড়ীতে হানা দেয়।এসময় সকিনা বেগম নামে এক বৃদ্ধা সহ ঘরের দু গৃহবধু ইসরাত জাহান ফারজানা(২৬) ও নুর নাহার রানী (৩৩) কে গামছা দিয়ে হাত পা বেধে ঘরের কক্ষে আটকে রাখে।একপর্যায় বৃদ্ধা সকিনা বেগম শৌরচিৎকার করলে তার উপর ডাকাতরা হামলা চালালে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরন করেন।একইসময় তার সাথে থাকা দু’নারীকে শ্লীলতাহানি করে ডাকাত সদস্যরা।পরে বাড়ী থেকে ৪ ভরি স্বর্ণ,নগদ ১০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নেয় ডাকাত সদস্যরা।

ফেনী মডেল থানার পরিদর্শক আলমগীর হোসেন জানান, খবর পেয়ে তিনি ও জেলা পুলিশ সুপার নুরুন্নবী সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে।ডাকাতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। নিহত সকিনা বেগমের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি