বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে নার্সের মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 6 July, 2020 at 5:49 PM

করোনায় আক্রান্ত হয়ে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে কর্মরত সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন মারা গেছেন। ওই হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। ৪৯ বছর বয়সী নাসিমা পারভীন স্বামী ও তিন মেয়ে রেখে গেছেন। নাসিমার স্বামী জিন্নাত আলী মজুমদার বাংলাদেশ পুলিশের একজন সদস্য। তিনিও সম্মুখসারির করোনা যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করছেন।

দুপুর দেড়টায় এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। তিনি জানান, করোনা রোগীদের সেবা দিতে গিয়ে সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন নিজেও আক্রান্ত হন। গত ২৯ জুন নাসিমা পারভীন করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। এর একদিন পর ১ জুলাই পজিটিভ রিপোর্ট আসে তার। পরদিন শারীরিক অবস্থার অবনতি হলে তিনি শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হন। ৩ জুলাই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সোমবার (৬ জুলাই) সকাল সাড়ে ৭টার সময় তিনি মারা যান।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার ২৬২ জন। আর করোনায় মারা গেছেন ৮৯ জন। এর মধ্যে ৭০ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকি ১৯ জনের মধ্যে সুনামগঞ্জে সাত, হবিগঞ্জ ও মৌলভীবাজারে মারা গেছেন ছয়জন করে। আর এ বিভাগে সোমবার দুপুর পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৮০২ জন। এদিকে নার্সিং কর্মকর্তা নাসিমা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। তারা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি