বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
'লাশ বাড়ি নেওয়া সম্ভব না' বলে পালাল করোনা রোগীদের স্বজনরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 5 July, 2020 at 6:56 PM

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে লাশ রেখেই পালিয়েছেন তার স্বজনেরা। রবিবার দাফনের জন্য মৃতদের স্বজনদের খোঁজাখুজি করেও পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাদের খোঁজার জন্য পুলিশকে জানানো হয়।
করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন, নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার জামগ্রামের আজাদ আলী এবং রাজশাহীর চারঘাট উপজেলার মোয়াজ আলীর ছেলে হাবিবুর রহমান।
হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন আজাদ আলী ও হাবিবুর রহমান। নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে। আজাদ আলী হাসপাতালের আইসিইউতে এবং হাবিবুর রহমানকে ২৯নম্বর (করোনা ওয়ার্ড) ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গতকাল শনিবার রাত দেড়টার দিকে আজাদ আলী এবং ভোররাতে হাবিবুর রহমান মারা যান।

আজাদ আলীর স্বজনরা 'লাশ গ্রামের বাড়ি নেওয়া সম্ভব না' বলে হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়। মৃতের স্বজনেরা লাশ দুটি রাজশাহীতেই দাফনের জন্য অনুরোধ করে। পরে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা রাজশাহীতে সেই লাশ দাফনের ব্যবস্থা করে।প্রয়োজনীয় কাজ শেষে স্বেচ্ছাসেবীরা হাসপাতালে এসে মৃতের স্বজনদের খুঁজে না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়।হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর স্বজনদের ফোন করে নম্বরটি বন্ধ পায়। রামেক হাসপাতালে উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে বলেন, রোগীর সঙ্গে হাসপাতালে তাঁদের স্বজনেরা ছিলেন। রোগী দুজন মারা যাওয়ার পর থেকে তাঁদের নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। ঘটনাটি স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি