শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে করোনায় নতুন আক্রান্ত ১০
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 5 July, 2020 at 6:15 PM

ফেনীতে করোনা ভাইরাসের রোববার আরও ১০ জনের শরীরে শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯০২ জনে। জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করেছে।  কার্যালয় সূত্র জানায়,আজ শনিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালেরর পরীক্ষাগার থেকে ৫৬ জনের প্রতিবেদন এসেছে।এতে নতুন করে শনাক্ত হন ১০ জন। এদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৩ জন,দাগনভূঞায় ৫ জন, ছাগলনাইয়ায় ১ জন ও সোনাগাজীতে ১ জন। 

ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মাসুদ রানা জানান, নতুন আক্রান্ত ব্যক্তিদের হোম আইসোলেশনে রেখেই চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬২১ জন। এর বেশির ভাগই বাড়িতে চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়েছেন। আজ রোববার পর্যন্ত ৫ হাজার ২৪৪ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়।

এর মধ্যে ৫ হাজার ৫৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন। হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১৩ জন। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন সহ ১৮ জনকে অন্যত্র স্থানান্তর করা হয়েছে।  প্রসঙ্গত;  গত ১৬ এপ্রিল জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের এক যুবকের শরীরে পজেটিভ শনাক্তের মাধ্যমে জেলায় শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।বর্তমানে জেলায় মোট আক্রান্ত ৯০২ জন। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি