মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
গাছের ডাল কাটা নিয়ে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 2 July, 2020 at 5:25 PM, Update: 02.07.2020 6:46:35 PM

রাজশাহীর বাঘায় গাছের ডাল কাটা নিয়ে হৃদয় আহমেদ (২০) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (১ জুলাই) দিনগত রাতে আহত অবস্থায় হৃদয়কে রাজশাহী থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশি একটি পরিবারের সদস্যরা তাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত হৃদয় উপজেলার কলিগ্রাম এলাকার দিল মোহাম্মদ দুখুর ছেলে। গ্রেপ্তারকৃতরা হলেন, সাদেক আলী, তার স্ত্রী রুমিয়া বেগম এবং পূত্রবধূ আজমিরা বেগম ও কল্পনা খাতুন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, হৃদয়ের মৃত্যুর ঘটনায় তার বাবা দিল মোহাম্মদ বৃহস্পতিবার (২ জুলাই) সকালে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর চারজনকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।
ওসি আরও জানান, বুধবার দুপুরে হৃদয় তার বাড়ির পাশের একটি গাছের ডাল কাটছিল। এসময় প্রতিবেশি সাদেক আলী দাবি করেন ওই গাছটি তাদের। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে সাদেক আলী তার পরিবারের সদস্যদের নিয়ে হৃদয়ের ওপর হামলা করেন। তাকে বাঁচাতে গেলে আরও কয়েকজন আহত হন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

রাতে হৃদয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হচ্ছিল। কিন্তু পথেই তার মৃত্যু হয়। পরে মরদেহ বাড়িতে আনা হয়। এরপর থানা পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। মামলার এজাহারে ১৫ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে বলেও জানান বাঘা থানার এ পুলিশ কর্মকর্তা।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি