বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০২০
ফেনীতে আরও ১৪ জনের করোনা পজেটিভ
Published : Monday, 29 June, 2020 at 5:07 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে আরও ১৪ জনের দেহে প্রাণঘাতী করোনা শনাক্ত হয়েছে। সোমবার (২৯ জুন) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য জানিয়েছেন। এনিয়ে ফেনীতে করোনা আক্রান্তের সংখ্যা ৮২৭ জনে গিয়ে দাঁড়ালো।
তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৬ জন দাগনভূঞায় ৫ জন, সেনাাগাজীতে একজন ও ফুলগাজীতে ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১২৩ জনের প্রতিবেদন আসে। এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৪৪ জন সুস্থ হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, বুধবার পর্যন্ত ৪ হাজার ৮৬৭ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ৪০৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।
এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮২৭ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩২৯জন, সোনাগাজীতে ১২৬ জন, দাগনভূঞায় ১৮১ জন, ছাগলনাইয়ায় ১০৩ জন, ফুলগাজী ৪০ জন ও পরশুরামে ৩৫ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে। জেলায় এ পর্যন্ত চিকিৎসক, সরকারি কর্মকতা ও জনপ্রতিনিধিসহ ৩৯৮ জন করোনা পজেটিভ রোগী সুস্থ্য হয়েছেন। এ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬ জন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি