বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০২০
সোনাগাজীতে যুবলীগ নেতাকে হত্যার চেষ্টা
ফেনী প্রতিনিধি ॥
Published : Monday, 29 June, 2020 at 5:02 PM

ফেনীর সোনাগাজী উপজেলার সন্ত্রাস কবলিত চর দরবেশ ইউনিয়নের কারামতিয়া বাজারে প্রকাশ্যে যুবলীগ নেতাকে হত্যার চেষ্টা করেছে যুবদল -ছাত্রদল কর্মীরা। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সোনাগাজী হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। সোমবার (২৯ জুন) সকালে বাজারের পাশে একটি পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। আহতের নাম, নজরুল ইসলাম (৩৭)।  সে চর দরবেশ ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও চর সাহাভীকারী গ্রামের আবু ইউছুফের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজনৈতিক কারনে স্থানীয় যুবদল -ছাত্রদল কর্মীদের সাথে তার দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এরই জেরে সকালে বাজারে যাওয়ার পথে ছাত্রদল কর্মী জুয়েল ও তার সহযোগি হৃদয় ও শুক্কুর দেশীয় অস্ত্র নিয়ে নজরুলের উপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডাঃ উৎপল দাস জানায়, নজরুলের মাথায় মারাত্বক কাটা জখম ও শরীরের বিভিন্ন অংশে নীলাফুলা আঘাতের চিহ্ন রয়েছে।  স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো জানায়, হামলার বিষয়ে শুনেছি, তবে কি কারনে হামলা হয়েছে জানিনা।  সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানায়, হামলার বিষয়ে শুনেছি। অভিযোগ পেলে দ্রুত প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি