বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০২০
বস্তায় ভরে অসুস্থ বৃদ্ধকে রাস্তায় ফেলে গেল স্বজনরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 29 June, 2020 at 4:54 PM

দিনাজপুরের চিরিরবন্দরের রাণীরবন্দরে অজ্ঞাতনামা (৬৫) এক অসুস্থ বৃদ্ধকে গত ২৪ জুন বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাণীরবন্দর বাজার এলাকার একটি পেট্রোল পাম্পের পিছনে কে বা কারা ফেলে রেখে পালিয়ে যায়। প্লাস্টিকের বস্তা থেকে মানুষের গোঙানির আওয়াজ শুনতে পান এলাকার লোকজন। কাছে গিয়ে দেখতে পান ওই বস্তার মধ্যে অজ্ঞাতনামা (৬৫) এক বৃদ্ধ। খবর পেয়ে চিরিরবন্দর থানা পুলিশ উদ্ধার করে তাঁকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। বৃদ্ধ উদ্ধার হওয়ার ৩ দিন অতিবাহিত হলেও কোন ওয়ারিশ না থাকায় পুলিশ ওই বৃদ্ধের স্বজনদের হন্যে হয়ে সন্ধান করছেন।

চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. আজমল হক জানান, তার চিকিৎসা চলছে, তাঁর অবস্থার অনেকটা উন্নতির দিকে। কোন আত্মীয়-স্বজন না আসায় হাসপাতালের লোকজন দিয়েই তাঁর তদারকি চলছে। সে কথা বলতে না পারায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্লাস্টিকের বস্তায় মোড়ানো ওই বৃদ্ধ অচেতন অবস্থায় ছিলেন। এলাকার লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ওই বৃদ্ধ এতটাই অসুস্থ যে কথা বলতে পারছেন না। তিনি আরও জানান, কোন ব্যাক্তি ওই বৃদ্ধকে চিনে থাকলে নিম্নোক্ত ০১৭১৩-৩৭৩৯৬৪ নম্বরে জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি