শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
শেবাগের বাসায় পঙ্গপালের হানা
Published : Sunday, 28 June, 2020 at 6:10 PM, Update: 28.06.2020 6:31:14 PM

স্পোর্টস ডেস্ক ॥
প্রাণঘাতী করোনার দাপটে বিপর্যস্ত ভারত। দেশটিতে পাঁচ লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছে করোনাভাইরাসে। মহামারীর মধ্যেই এবার পঙ্গপাল হামলা করেছে দিল্লিতে। চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে রাজধানী শহরে। পাকিস্তানে তাণ্ডব চালিয়ে সীমান্ত দিয়ে পাঞ্জাবে ও রাজস্থান তছনছ করেছে। শুক্রবার রাতেই গুরুগ্রামে হানা দেয় পঙ্গপালের দল। শনিবার সারা দিল্লি দখল করে নেয়।
করোনার কারণে লকডাউন শিথিল হলেও প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতে মানা করে দিয়েছে দিল্লি সরকার। এবার পঙ্গপালের হামলায় ঘরের দরজা-জানালা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ থাকেন নগরীর ন্যাশনাল ক্যাপিটাল রিজিওন (এনসিআর) অঞ্চলে। তারকা এই ওপেনারের বাড়িতেও হানা দিয়েছে পঙ্গপাল।  সেই মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বীরু হিসেবে পরিচিত এই হার্ড হিটার ব্যাটসম্যান। এতে দেখা যাচ্ছে, ঝাঁকে ঝাঁকে ধেয়ে আসছে পঙ্গপাল। শব্দ শুনে মনে হচ্ছে স্থানীয়রা ঘণ্টা বাজিয়ে পঙ্গপাল তাড়ানোর চেষ্টা করছে।

এরইমধ্যে চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে দিল্লিতে। বিমানবন্দর এলাকার পঙ্গপালের দেখা মিলেছে। সতর্ক করে দেয়া হয়েছে পাইলটদের।  বিমানের অবতরণ এবং টেক-অফের সময় প্রয়োজনীয় সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ দেয়া হয়েছে। এদিকে বাড়িতে থাকা গাছ প্লাস্টিকের চাদরে ঢেকে রাখতে বলা হয়েছে। পঙ্গপাল রাতে উড়তে পারে না। তাই ঘরে ব্যবহৃত কীটনাশক স্প্রে করে তাদের পঙ্গপাল দমন করা বলে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি