শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের পিআরও করোনায় আক্রান্ত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 28 May, 2020 at 1:08 PM

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. ইফতেখার হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাসাতেই ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। বৃহস্পতিবার (২৮ মে) তিনি বলেন, গত কয়েক দিন ধরে জ্বর ছিল। ২৪ মে টেস্ট করিয়ে পরদিন ঈদের দিনই পজিটিভ রেজাল্ট পাই। সাধারণ ছুটিতে যে মন্ত্রণালয়গুলো খোলা রাখা হয়েছে তার মধ্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ও একটি। সাবধানতা অবলম্বন করেই কাজ করছিলেন ইফতেখার।
 ইফতেখার জানান, তার বাসার বাকি সদস্যদের টেস্ট করানো হয়েছে বুধবার। তবে এখনো রেজাল্ট পাননি। দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ইফতেখার।
এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু একই সঙ্গে করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তার অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি