শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
স্বামীকে পিটিয়ে হত্যা, স্ত্রী আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 27 May, 2020 at 5:33 PM

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় আবুল কালাম (৭০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর শিউলি বেগমের বিরুদ্ধে। মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে আবুল কালামের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী শিউলি বেগমকে আটক করা হয়েছে পুলিশ জানায়, আবুল কালামের দ্বিতীয় স্ত্রী শিউলি বেগম। দাম্পত্য কলহের কারণে আবুল কালামকে প্রায়ই মারধর করতেন তিনি। ঈদের দুইদিন আগেও কালামকে লাঠি দিয়ে মারধর করেন শিউলি। এতে গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার সকালে বাড়িতেই মারা যান কালাম। তিনি সাদুল্লাপুর সাব-রেজিস্ট্রি অফিসের মুয়াজ্জিন ছিলেন। স্বজন ও প্রতিবেশীদের অভিযোগ, লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধরে কালামের হাত-পা ও শরীর জখম হয়। কিন্তু চিকিৎসা না করে তাকে বাড়িতে আটকে রাখা হয়। তার সঙ্গে কাউকে দেখা করতে দেয়া হয়নি। এমনকি কালামের মৃত্যুর ঘটনাও গোপনের চেষ্টা করেন শিউলি। শিউলির অত্যাচার ও মারধরেই কালামের মৃত্যু হয়েছে বলে দাবি তাদের।

নিহত আবুল কালামের ছেলে মমিনুল ইসলাম বলেন, সৎ মা দীর্ঘদিন ধরে বাবাকে মারধর ও নির্যাতন করতো। পরিকল্পিতভাবে তাকে হত্যার পরও তা গোপনের চেষ্টা করেন তিনি। এ ঘটনায় সৎ মা ও জড়িতদের সর্ব্বোচ্চ শাস্তির দাবি জানান মমিনুল। এ বিষয়ে সাদুল্লাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, নিহতের হাত-পা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত স্ত্রী শিউলিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি