বুধবার, ০৩ জুন, ২০২০
পৌর মেয়রের ভাতিজা ইয়াবাসহ গ্রেপ্তার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 23 May, 2020 at 8:04 PM

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের ভাতিজা সাগর খলিফা (২৬) কে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে ঢাকা-আগরতলা সড়কের পৌরশহরের বাইপাস বঙ্গবন্ধু স্কয়ার থেকে আখাউড়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী পূর্বপশ্চিমকে জানান, শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১২টার দিকে আখাউড়া পৌরশহরের বাইপাস বঙ্গবন্ধু স্কয়ার এলাকা থেকে আখাউড়া পৌরভার মেয়র তাকজিল খলিফা কাজলের ভাতিজা সাগর খলিফাকে টহল পুলিশ আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে ইয়াবা এবং মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ। তার বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছে বলে ওসি জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর মেয়র তাজজিল খলিফা কাজলের ভাতিজা সাগর খলিফা বিরুদ্ধে সীমান্তে মাদক চোরাচালানসহ নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।
প্রসঙ্গত, কিছুদিন আগেও আখাউড়া সীমান্ত এলাকা থেকে সাগর খলিফাকে ইয়াবা এবং একটি মোটরসাইকেলসহ আটক করে বিজিবি ফকির মোড়া ক্যাম্পের জওয়ানরা। পরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এক বছরের সাজা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠিয়েছিলেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি