বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
মিনার ভাই আর নেই!
Published : Friday, 22 May, 2020 at 5:48 PM

মেহেদী হাসান ॥
মিনার ভাই এভাবেই না বলে হঠাৎ চলে গেলেন।(ইন্নালিল্লাহি...রাজিউন) উফ্ সংবাদটি শুনে আমি বিশ্বাসই করতে পারছিলাম না। মিনার ভাই ফোন দিয়ে আপনার নেতার খোঁজ বুঝি আর নিবেন না..?  ঢাকায় আসলে কথার বলতে গিয়েই বলতেন, শুনেন ভাই-মুজিব ভাই জিবনে অনেক কষ্ট করতে করতে এখানে এসেছে। তাই আল্লাহ উনাকে সম্মান দিয়েছে ইজ্জত দিয়েছে। ভাই বসের দিকে খেয়াল রাখবেন। আর সুযোগ পেলে বলবেন,আমাদের কোন চাহিদা নাই।তবে উনি বললে যে কোন সময় জিবন দিতে প্রস্তুত।
কথার সাথেই হাসিদিয়ে বলতেন সামনের দাঁতগুলো না থাকলেও ভাই আপনার হাসি ছিলো অসাধারণ। আপনি চলে যাওয়ায় কনকাপৈত ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ হারালো একজন সাহসী কর্মীকে। আমাদের প্রিয় নেতা হারালেন একজন নিবেদিত কর্মীকে।

ভাই আপনি অনেক পরহেজগার ছিলেন আল্লাহ রমজান মাসে আপনার মৃত্যু কবুলের মাধ্যমে আমাদের হয়তো বুঝিয়ে দিয়েছেন। আল্লাহ তুমি মিনার ভাইকে জান্নাতবাসী করিও। আমিন। কনকাপৈত ইউনিয়নের হিংগুলা গ্রামের সন্তান কনকাপৈত ইউনিয়ন ও চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা। মো: মিনার হোসেন আজ দুপুরে চৌদ্দগ্রাম বাজারে এক মটরসাইকেল দূর্ঘটনায় ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি.... রাজিউন)। উনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক সফল রেলপথ মন্ত্রী চৌদ্দগ্রাম থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য আমাদের জনদরদী প্রিয় নেতা মো: মুজিবুল হক এমপি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি