বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
করোনায় আক্রান্ত হলেন র‌্যাব-৪ অধিনায়ক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 22 May, 2020 at 4:49 PM

র‌্যার্পিড অ্যাকশন ব্যাটেলিয়ন- যার্ব-৪ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) মোজাম্মেল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার দেহের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ সংক্রমণের ফলাফল পজিটিভ আসে। শুক্রবার দুপুরে ব্যাটালিয়নের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার সাজেদুল হক  এ তথ্য নিশ্চিত করেন। জানা যায়, বুধবার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনার পরীক্ষার নমুনা দেন মোজাম্মেল হক। গতরাতে তার পরীক্ষার ফলাফল আসে। সেখানে লেখা ছিল করোনা পজিটিভ। কিন্তু তার শরীরে করোনার উপসর্গ নেই। বর্তমানে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তবে তার পরিবারের কারো এখনো করোনা পরীক্ষা করানো হয়নি।
রংপুর ও রাজশাহী বিভাগের শীর্ষ জঙ্গি নেতাসহ মোট ৩৩ জন দুর্ধর্ষ জঙ্গি গ্রেপ্তার করে এবছর পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম (সাহসিকতা ) পেয়েছেন যার্ব-৪ অধিনায়ক মো. মোজাম্মেল হক। এর আগে তিনি যার্ব-১৩ অধিনায়ক ছিলেন। তার আগে তিনি বগুড়া, জয়পুরহাট ও নওগাঁ জেলায় পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন। মোজাম্মেল হক পাবনার ভাঙ্গুড়া উপজেলার কাশিপুর গ্রামে জন্মগ্রহণ করেন। এদিকে অচেনা করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৪ জন মারা গেছেন। এটি একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। সবমিলে এ পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ৪৩২ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন এক হাজার ৬৯৪ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০ হাজার ২০৫ জনে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি