বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
তোমরা যে আসসালামু আলাইকুম বলো, সেটা অসাধারণ লাগে : উইলিয়ামসন
Published : Thursday, 21 May, 2020 at 6:10 PM

ক্রীড়া ডেস্ক ॥
গত মঙ্গলবার তামিম ইকবালের ফেসবুক লাইভে অতিথি হিসেবে ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ঈদ আসন্ন হওয়ায়, সে পর্বের একদম শেষে বাংলাদেশের সবাইকে ঈদ মোবারক জানিয়েছিলেন তিনি। কোহলির পরের পর্বেই আজ (বৃহস্পতিবার) তামিমের অথিথি হিসেবে এলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। যথারীতি তার কাছ থেকেও পাওয়া গেল ঈদের শুভেচ্ছা। একইসঙ্গে মুসলমানদের সালামের রীতিরও প্রশংসা করেছেন কেন উইলিয়ামসন।
প্রসঙ্গটা এনেছিলেন তামিম নিজেই। একদম শেষদিকে তিনি নিজ থেকেই বলেন, ‘শেষ করার আগে তোমাকে বলতে চাই, আমাদের ঈদ আসছে সামনেই। তুমি কি বাংলাদেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানাবে?’ উইলিয়ামসন স্বাগ্রহে বলেন, ‘হ্যাঁ অবশ্যই। বাংলাদেশের সবাইকে ঈদ মোবারক!

ঠিক পরপরই উইলিয়ামসন জানান তার সালামের প্রতি মুগ্ধতার কথা। আজকের লাইভ শুরুর সময় সবাইকে আসসালামু আলাইকুম বলে স্বাগত জানান তামিম। যেকোন পরিচয়ের সময় এই যে সালামের রীতি, এটি বেশ ভালো লেগেছে উইলিয়ামসনের। কিউই অধিনায়ক বলেন, ‘আরেকটা জিনিস, একদম শুরুতে পরিচয় পর্বে, আসসালামু আলাইকুম বললে... এটা সত্যিই সুন্দর একটা বিষয়। সত্যিই অসাধারণ।’ এসময় ফেসবুক লাইভে আমন্ত্রণ জানানোয় তামিমকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, ‘তোমাকে ধন্যবাদ, এতো দারুণ আয়োজনে আমাকে আমন্ত্রণ করায়। আমি আশা করছি, কিছু শ্রোতা হয়তো আমাদের এই আড্ডা উপভোগ করেছে।’


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি