শনিবার, ১৫ আগস্ট, ২০২০
এবার কর কর্মকর্তাকে চাকরিচ্যুত করলেন মেয়র তাপস
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 21 May, 2020 at 10:15 AM

এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর বিভাগের কর্মকর্তা আতহার আলী খানকে চাকরিচ্যুত করেছেন মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস। এর আগে দায়িত্ব নেয়ার পর পরদিন দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করেছিলেন তিনি। বুধবার সন্ধ্যায় ডিএসসিসির এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।
ডিএসসিসির মেয়র ও সচিব স্বাক্ষরিক ওই অফিস আদেশে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খানকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্মচারি চাকরি বিধিমালা-২০১৯ এর বিধি ৬৪(২) মোতাবেক জনস্বার্থে এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে চাকরি হতে অপসারণ করা হলো।

এতে আরও উল্লেখ করা হয়, বিধি মোতাবেক ৯০ দিনের বেতন নগদ প্রাপ্য হবেন। তাকে এ করপোরেশনের হিসাব বিভাগের সাথে অতিসত্বর যোগাযোগ করে সকল দেনা পাওনা বুঝে নেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয় অফিস আদেশে।
এর আগে গত ১৭ মে ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসাদুজ্জামান ও উপ রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদারকেও চাকরিচ্যুত করে ডিএসসিসির মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস। তবে তাদেরকেও ঠিক কী কারণে চাকরিচ্যুত করা হয়েছে সে বিষয়ে কোনো ব্যাখ্যা পাওয়া যায়নি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি