শুক্রবার, ০৫ জুন, ২০২০
ভোক্তা অধিদফতরের মহাপরিচালকসহ আরও ৪ জন করোনায় আক্রান্ত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 18 May, 2020 at 4:33 PM

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহা করোনাভাইরাসে (কোভিড-১৯ ) আক্রান্ত হয়েছেন। এছাড়া অধিদফতরের আরও তিন কর্মকর্তা ও একজন গাড়ি চালকও করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার (১৮ মে) অধিদফতরের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. মাসুম আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অধিদফতরের মহাপরিচালকসহ নতুন করে আরও চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রয়েছেন উপ-পরিচালক আতিয়া সুলতানা, সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, রজবী নাহার রজনী এবং অধিদফতরের গাড়িচালক মিলিয়া খানম। এর আগে গত ১৩ মে অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে এখন পর্যন্ত অধিদফতরের ছয়জন করানায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশে সাধারণ ছুটি চলছে। বেশিরভাগ সেবা প্রতিষ্ঠান যখন বন্ধ রয়েছে ঠিক তখনই করোনার স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ ও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রতিদিন মাঠে অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিদফতরের কর্মকর্তারা। চলমান করোনা পরিস্থিতিতে সৃষ্ট সংকট, রোজা ও আসন্ন ঈদ-উল-ফিতরে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল এবং সরবরাহ নিশ্চিতে কাজ করেছেন তারা। একই সঙ্গে অধিদফতরের একঝাঁক তরুণ কর্মকর্তাদের ভোক্তা সেবায় উৎসাহ দিচ্ছেন। রোজা রেখে রোদ-বৃষ্টির মধ্যে প্রতিদিনই একঝাঁক তরুণ কর্মকর্তা স্বাস্থ্যঝুঁকি নিয়ে পাইকারি, খুচরা বাজার, আড়তসহ বিভিন্ন সুপারশপেও অভিযান পরিচালনা করছেন। ব্যবসায়ীদের সতর্ক করার পাশাপাশি জরিমানা করেছেন বিভিন্ন প্রতারক ও কারসাজিকারীকে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি